Saturday, March 2, 2013

দুপুরে একটা চাইনিজ রেস্টুরেন্টে খেতে বসেছিলাম কাঁটাবনে । তখন সারাদেশ এ চলছে জামাতিদের তাণ্ডব কিছুক্ষন পর আবিষ্কার করলাম আমার পাশে যারা খেতে বসেছে তারাও জামাতি ।
রেস্টুরেন্ট এর টিভি দেখছে, যখন দেখাচ্ছে যে জামাতিরা শহিদ মিনার ভাঙছে,যুদ্ধাপরাধীর বিচার এর দাবির ব্যানার পোড়াচ্ছে্‌ সংবাদ কর্মীদের মারধর করছে তারা হো হো করে হাসছে আর শব্দ করছে "আল্লাহু আকবর আল্লাহু আকবর "
আর যখন পুলিশ কাউকে মারছে, রাইফেল এর বাট দিয়ে পেটাচ্ছে তারা আহাঃ আহাঃ করে উঠছে
আর নানা রকম গালিগালাযে এ দেশের মানুষ এর গুষ্ঠি উদ্ধার করছে ।
একজন বললো "দেশ এখন দুইটা দল এ বিভক্ত হয়ে গেছে এক ইসলামের পক্ষে আর এক ইসলামের বিপক্ষে" আর একজন বলল " মসজিদে কত বৃদ্ধ মানুষ যায় নামাজ পড়তে, কত বাচ্চা কত সাধারণ মানুষ যায় নামাজ পড়তে আর পুলিশ কত বড় জানোয়ার যে সেই মসজিদে হামলা করে ।
আমি এতক্ষন চুপ করে ছিলাম কিন্তু রাগে আমার সারা শরীর কাঁপছিল এদের এই বীভৎস হাসি দেখে । সব শেষে গলা উঁচু করে একটা কথা বলেছিলাম যে " আপনারা জানেন যে, মসজিদে জামাতিরা ছাড়াও সাধারণ মানুষ , শিশু, বৃদ্ধরাও নামাজ পড়তে যায় তাহলে আপনারা আপনাদের সব রকম সভা সমাবেশ মসজিদ কেন্দ্রিক করেন কেন ?"
পরবর্তী সময়ে আর একটি কথাও তারা বলেনি ।.........

বলবে কি করে এরা হল এদেশের সব থেকে বড় দালাল, সব থেকে বড় প্রতারক , এরা ইসলামকে পুজি করে সাধারণ মানুষকে তাদের দলে ভেড়াতে চায় । নিজেদের বীভৎস চেহারা ঢেকে রাখে ইসলামের ছায়াতলে । যে মানুষ কখনো জানে না যে ব্লগ কি জিনিস সেও আজকে নারায়ে তাকবির বলে এদের সাথে জিহাদ করতে নামলো । জিহাদ করতে নামার কারন টাও একবার জানতে চাইলো না , যাচাই করলো না তার সত্য মিথ্যা । কারন ওরা ইসলামের কথা বলেছে ।

No comments:

Post a Comment